Home / Admit Card / ১৪ তম শিক্ষক নিবন্ধন NTRCA টেলিটক আবেদন- ২০১৮

১৪ তম শিক্ষক নিবন্ধন NTRCA টেলিটক আবেদন- ২০১৮

অ-সরকারি শিক্ষক নিবন্ধন ও শংসাপত্র কর্তৃপক্ষ (এনটিআরসিএ) প্রকাশিত নতুন বিজ্ঞপ্তি, এনটিআরসিএ টেলিটক প্রয়োগ নির্দেশনা প্রয়োগ, এনটিআরসিএ ভর্তি কার্ড, এনটিআরসিএ অনলাইন আবেদন www.ntrca.teletalk.com.bd এ পাওয়া যায়। NTRCA eRecruitment অনলাইন ভর্তি কার্ড ১৪ তম শিক্ষক নিবন্ধন প্রবেশ নিবন্ধটি সেখানে ওয়েবসাইট থেকে বা দেখার জন্য। অনলাইন আবেদন এবং ফি জমা ৬ জুন ২০১৮ থেকে এ শুরু হবে ৩ পিএম এবং টেলিটক এনটিআরসিএ অনলাইন আবেদন ১০ জুলাই ২০১৮ তারিখ ৬ এ শেষ হবে।

বাংলাদেশ টেলিভিশন ৯ শ্রেণীতে পদের পরীক্ষা ফলাফল প্রকাশ -২০১৮

অ-সরকারি শিক্ষক ‘নিবন্ধীকরণ এবং সার্টিফিকেশন কর্তৃপক্ষ এনটিআরসিএ লিখিত ফলাফল বিজ্ঞপ্তি। এনটিআরসিএ সার্কুলার ১৪ এনটিআরসিএ লিখিত ফলাফল, নির্দেশনা প্রয়োগ, কার্ড ডাউনলোড নির্দেশনা, আসন পরিকল্পনা, পাঠ্যসূচি, পরীক্ষার ফলাফল এবং অন্যদের। আপনি এখানে সর্বশেষ সার্কুলার, প্রিলিমিনারি অ্যাডমিশন, লিখিত অ্যাডমিশন, লিখিত ফলাফল এবং অন্যান্য তথ্য পাবেন।

 

আপডেট নোটিশ: ১৪ তম NTRCA ভর্তি কার্ড ডাউনলোড করুন

এনটিআরসিএ টেলিটক আবেদন ২০১৮
অনেকেই www.ntrca.teletalk.com.bd অ্যাপ্লিকেশন ফরম অনুসন্ধান করে, google এ প্রবেশের কার্ড ডাউনলোড করে। এখন এনটিআরসিএ অফিসিয়াল ওয়েবসাইট ঠিকানা এখানে পাওয়া যায়।

যান: http://ntrca.teletalk.com.bd

কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ CPGCBL চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০১৮

১৪ তম NTRCA MCQ, লিখিত এবং মৌখিক পরীক্ষা নোটিশ WWW ntrca গভঃ BD এই সময়ে প্রকাশ করা হবে এবং আপনি ntrca টেলিটক কম বিডি .Non সরকারি শিক্ষকের নিবন্ধন শংসাপত্র কর্তৃপক্ষ NTRCA 14th শিক্ষকের নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল, MCQ টেস্ট WWW এ ntrca আপডেট বিজ্ঞপ্তি আপনার ১৪ তম পেতে পারেন

এনটিআরসিএ টেলিটকের গুরুত্বপূর্ণ তারিখ ও সময়:

টেলিটক এনটিআরসিএ অ্যাপ্লিকেশন শুরু: 0৬ জুন ২০১৮ এ
এনটিআরসিএ অনলাইন আবেদনপত্রের শেষ তারিখ: ১০ জুলাই ২০১৮ এ
এনটিআরসিএ MCQ পরীক্ষার: ২৫ আগস্ট ২০১৮।
১৪ তম NTRCA স্কুল লেভেল লিখিত নোট তারিখ: ১ ম ডিসেম্বর ২০১৮
১৪ তম NTRCA কলেজ স্তর লিখিত শংসাপত্রের তারিখ: দ্বিতীয় ডিসেম্বর ২০১৮
১৪ তম NTRCA কিভাবে প্রয়োগ করবেন? শিক্ষক নিবন্ধন অনলাইন আবেদন | www ntrca teletalk.com.bd

আশা করি আপনি আপনার টেলিটক সিম দ্বারা ১৪ তম এনট্রিসি রেজিস্ট্রেশন প্রয়োগ করতে চান। প্রার্থী www.ntrca.teletalk.com পরিদর্শন করে এনটিআরসি আবেদন করতে পারেন। এনটিআরসিএ অনলাইন আবেদন নির্দেশিকা এখানেও প্রকাশিত হয়েছে। এই লিংকের নিচে ব্যবহার করে ১৪ তম এনটিআরসিএ জিওবি অনলাইন আবেদনপত্র খুলুন।

NTRCA আবেদন

আপনি অনলাইনে NTRCA ভর্তি কার্ড ডাউনলোড করার পর আপনি টেলিটক মোবাইল এসএমএস এর মাধ্যমে আপনার পরীক্ষা কেন্দ্র তথ্য পেতে পারেন। এখানে আপনি এনটিআরসিএ সীট প্ল্যান পূর্ণ একটি পিডিএফ ফাইল হিসাবে ডাউনলোড করতে পারেন।

কীভাবে আবেদন করতে হবে তা দেখুন: ১৪ তম NTRCA ২০১৮

টেলিটক মোবাইলের ১২১ অথবা vas.query@teletalk.com.bd এ ইমেল পাঠান। এই NTRCA টেলিটকের অফিসিয়াল আপডেটগুলি সম্পর্কে আরো আপডেটের জন্য এই ওয়েবসাইটটি পরিদর্শন করুন। আমাদের সাথে থাকুন জন্য ধন্যবাদ

Check Also

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০১৮

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অফিসের অফিসে জেসর.জুডিবিজ্ঞানবিজ্ঞান.বিডিতে নতুন চাকুরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। প্রধান বিচারবিভাগীয় অফিসের কার্যালয়ের …

ব্যাংক এশিয়া চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০১৮

ব্যাংক এশিয়া (বি.এ) www.bankasia-bd.com এ নতুন চাকরি খালি নোটিশ প্রকাশ করেছে। ব্যাংক এশিয়া চাকরি এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *